ভোটের লাইনে দাঁড়ানো নিয়ে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ

সিরাজগঞ্জ সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে ভোটের লাইনে দাঁড়ানো নিয়ে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ১০ জন আহত হয়েছে।

রোববার দুপুরে স্থানীয় লেবুর মোড় এলাকায় ভোটগ্রহণের লাইনে দাঁড়ানো কেন্দ্র করে প্রতিদ্বন্দ্বী দুই সাধারণ সম্পাদক প্রার্থীর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় সুরুতজামানের ছেলে সোহাগ (১৪), মোহাম্মদ আলী সেখের ছেলে হাছান (১৯) ও হাফিজুল ইসলামের ছেলে আকরাম হোসেনকে (১৪) সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাওয়াখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম জানান, সকালে কাওয়াকোলা ইউনিয়নের চিথুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন চলছিল।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে ভোটগ্রহণ চলাকালে লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে দুই সাধারণ সম্পাদক পদপ্রার্থী আব্দুল মান্নান ও আবু তালেব গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়।

এসময় ধাওয়া পাল্টা-ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ ও ছুরিকাঘাতে অন্তত ১০জন আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং পরবর্তী ভোটগ্রহণ সম্পন্ন হয়।

সিরাজগঞ্জ সদর থানার ওসি মো. হেলাল উদ্দিন জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। আবারও সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন ও টহল জোরদার করা হয়েছে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: