নায়করাজের মৃত্যুতে মুশফিকের শোক

নায়করাজ রাজ্জাক। বাংলাদেশের চলচ্চিত্রাঙ্গন যে কয়েকজন মানুষের কাছে আজীবন ঋণী থাকবে তাঁদের মধ্যে সর্বাগ্রে থাকবে এই মানুষটির নাম। নীল আকাশের নিচে, ছুটির ঘণ্টা, জীবন থেকে নেয়া, এতটুকু আশা, নাচের পুতুল, অশিক্ষিত, পিচঢালা পথ, আবির্ভাব, দ্বীপ নেভে নাই, টাকা আনা পাই, রংবাজ, আলোর মিছিলসহ অসংখ্য সিনেমা দিয়ে আপামর মানুষের হৃদয় জয় করে নিয়েছিলেন তিনি। সারাজীবন মাটি ও মানুষের কাছে থাকা এই অভিনেতা আর নেই (ইন্না লিল্লাহি…রাজিউন)। জনগণনন্দিত নায়কের মৃত্যুতে ভীষণভাবে মুষড়ে পড়েছেন চলচ্চিত্রপ্রেমীরা। শোকের আবহ পড়েছে ক্রীড়াঙ্গনেও। নায়করাজের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম।

এক ফেসবুক বার্তায় মুশফিক বলেন, ‘আজ আমাদের দেশের কিংবদন্তি অভিনেতা রাজ্জাক মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। আল্লাহপাক তাঁকে বেহেস্তবাসী করুন। তাঁর আত্মার শান্তি কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।’

আজ সোমবার সন্ধ্যা সোয়া ৬টায় রাজধানীর ইউনাইটেড হাসাপাতালে মৃত্যুবরণ করেন নায়করাজ রাজ্জাক। হৃদরোগে আক্রান্ত হওয়ায় বিকেল সাড়ে ৫টায় পরিবারের সদস্যরা তাঁকে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের চিফ কার্ডিওলজিস্ট ডা. মমিনুজ্জামানের অধীনে চিকিৎসাধীন ছিলেন তিনি। তবে হাসপাতালে আনার পর নায়করাজের স্পন্দন, রক্তচাপ কিছু পাওয়া যাচ্ছিল না। পরে সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: