জোট নয়, জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে: এরশাদ

সাবেক রাষ্ট্রপাতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী সংসদ নির্বাচনে জোট নয়, জাতীয় পার্টি একক ভাবে প্রতিদ্বন্দ্বিতা করবে।

এ জন্য ৩শ’ আসনে প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। তিনি মঙ্গলবার দুপুরে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে এরশাদ বন্যা পরিস্থিতি সম্পর্কে বলেন, সরকার বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য উল্লেখযোগ্য ভূমিকা রাখতে পারেনি। ত্রাণ তৎপরতা অপ্রতুল। তবে জাতীয় পার্টি বানভাসী মানুষদের পাশে দাঁড়িয়েছে, সাধ্যমত ত্রাণ দেয়ার চেষ্টা করছে।

এর আগে তিনি ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করেন। পরে রংপুরে আসার পথে সৈয়দপুরে বন্যা দুর্গত মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

পরে এরশাদ ইউনিয়ন ব্যাংক রংপুর শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, রংপুরের উন্নয়নের দায়িত্ব বর্তমান প্রধানমন্ত্রী নিজেই নিয়েছেন।

সেই উন্নয়ন তরান্বিত করতে রংপুরের পুত্রবধূ প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবশ্যই রংপুর অঞ্চলে পাইপ লাইনের মাধ্যমে গ্যাস আনবেন।

ইউনিয়ন ব্যাংক রংপুরের মানুষের পারিবারিক ব্যাংক উল্লেখ করে তিনি রংপুরের উন্নয়নের পাশাপাশি এ ব্যাংকের সমৃদ্ধিতে সবাইকে সহযোগিতা করার আহবান জানান।

এ সময় ইউনিয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউনিয়ন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আব্দুল্লাহ মোহাম্মদ ছালেহ, সনিক প্রাইম গ্রুপের চেয়ারম্যান প্রফেসর ডাঃ আক্কাছ আলী সরকার, রংপুর চেম্বারের সাবেক প্রেসিডেন্ট আবুল কাশেম, রংপুর চেম্বারের ভাইস প্রেসিডেন্ট মঞ্জুর আহমেদ আজাদ, উইমেন চেম্বারের পরিচালক জাকিয়া আহসানসহ রংপুরের বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

উদ্বোধনী আলোচনা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সবশেষে ফিতা কেটে ইউনিয়ন ব্যাংক রংপুর শাখার উদ্বোধন করা হয়।

মঙ্গলবার দুপুরে এরশাদ রংপুর সার্কিট হাউজে এসে পৌঁছলে দলের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

এ সময় রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এসএম ইয়াসির আহাম্মেদসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।পরে পুলিশের একটি চৌকস দল এরশাদকে গার্ড অব অনার প্রদান করে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: